বড়দিনের ছুটিতে ফুরফুরে মেজাজে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এসময়ে মরুর বুকে তার মানবিক রূপ স্পষ্ট হলো। দুবাইয়ে এক জিমে বড় ছেলেকে নিয়ে বিশেষভাবে সক্ষম কিশোরের সঙ্গে ফুটবল খেলতে দেখা গেল তাকে।

সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হতে মোটেও সময় লাগেনি। এ কিশোরের নাম আলি আমির তুগানবেকভ। কাজাখস্তানের প্রতিবন্ধী নাগরিক সে। ভিডিওতে দেখা যায়, রোনাল্ডো জিমে ঢুকতেই হুইলচেয়ার থেকে নেমে আসে ওই কিশোর।পরে অভিনব কায়দায় তার সঙ্গে ফুটবল খেলে সে। এরপর পর্তুগিজ কিংবদন্তি মাটিতে বসে তাকে জড়িয়ে ধরে।

দুই পা ছাড়ায় জন্মগ্রহণ করে আমির। তবে দিব্যি সে হেডে ফুটবল জাগলিং করে। বয়স মাত্র ১২ বছর। তার স্বপ্ন ছিল রোনাল্ডোর সঙ্গে সাক্ষাৎ করার। তা জেনে তাকে দুবাইয়ে পাঠায় কাজাখস্তানের ব্যবসায়ীরা। অবশেষে তার আশা পূরণ হলো।

ভিডিওতে আরো দেখা যায়,কয়েকবার লব করে কিশোরের মাথায় বল ফেলেন রোনাল্ডো। ছেলেটিও নিখুঁতভাবে হেড করে। এসময় সেখানে ছিল জুনিয়র রোনাল্ডো। সবাইকে হাস্যোজ্জ্বল দেখা গেছে।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রোনাল্ডো লিখেছেন, আমির আমার কাছে অনুপ্রেরণা। বিশেষভাবে সক্ষম এ কিশোরকে জুভেন্টাস তারকা যেভাবে সময় দিয়েছেন তা দেখে আপ্লুত রাশিয়ার মার্শাল আর্ট চ্যাম্পিয়ন খাবিব নুরমাগোমেদভ। সোশ্যাল নেটওয়ার্কে আলিকে ‘ভাই’ বলে সম্বোধন করেছেন তিনি। আর রোনাল্ডোকে নিয়ে লিখেছেন, এজন্যই তুমি বিশ্বসেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here