অভিনয়ে নাম লেখাচ্ছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার ছোট বোন।তার নাম মিশৌরী রশিদ। জনপ্রিয় নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শিরোনামহীন’-এ মূখ্য চরিত্রে দেখা যাবে তাকে।সোমবার ঢাকার নিউ মার্কেটে ছবিটির শুটিং সেটে দেখা গেছে মিশৌরীকে।

এ সময় কে এই মিশৌরী সে কৌতূহল জাগে অনেকের মধ্যে। তিনি গত বছরে সবচেয়ে আলোচিত অভিনেত্রী মিথিলার বোন জেনে শুটিং সেটে উৎসুক জনতার ভিড় জমে।জানা গেছে, অভিনয় জগতে প্রথম এলেও এর আগে পর্দায় মিশৌরীকে দেখা গেছে। চার বছর আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন তিনি।

নিজের প্রথম অভিনয় নিয়ে বেশ উচ্ছ্বসিত মিশৌরী।

তিনি বলেন, ‘ বড় বোন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী হওয়ায় শোবিজের প্রতি একটা বাড়তি আগ্রহ সবসময়ই ছিল। অনেক আগে টিভিসিতে কাজ করেছিলাম। কিন্তু নিয়মিত অভিনয় বলতে তেমনটা আর হয়নি।

তিনি বলেন, শর্টফিল্মে এই প্রথম কাজ করছি। বছর খানিক আগে সুবর্ণা মুস্তাফা ম্যাডামের একটি নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। সেটাই ছিল প্রথম অভিনয়।’

মিশৌরী রশিদ বর্তমানে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করছেন।

প্রসঙ্গত সম্প্রতি কলকাতার নন্দিত পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করে আলোচনার জন্ম দিয়েছেন মিথিলা রশিদ। যে কারণে তাকে জড়িয়ে যে কোনো আলোচনাই শোবিজপ্রেমীদের মধ্যে কৌতূহলের সৃষ্টি করে। বিষয়টি মিশৌরী রশিদের জন্য বাড়তি সুযোগই মনে করছে অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here