পাবনার সুজানগর উপজে’লার আমিনপুরে মোবাইলে নতুন গান দেয়ার কথা বলে স্কুলছাত্রীকে ধ’র্ষণ করেছে এক কলেজছাত্র। এ ঘটনায় জ’ড়িত কলেজছাত্রকে গ্রে’ফতার করেছে পু’লিশ।বুধবার অ’ভিযান চালিয়ে কলেজছাত্র অনিক হাসান জয়কে গ্রে’ফতার করেছে পু’লিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে পাবনা আ’দালতে সোপর্দ করা হয়। পরে তাকে কা’রাগারে পাঠানোর নির্দেশ দেন আ’দালত।এর আগে মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে এ ধ’র্ষণের ঘটনা ঘটে। গ্রে’ফতার কলেজছাত্র অনিক হাসান জয় (১৯) সুজানগর উপজে’লার বোয়ালিয়া গ্রামের আব্দুল মমিনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আমিনপুর থানা পু’লিশের পরিদর্শক (ত’দন্ত) এসএম মঈনুদ্দিন বলেন, কলেজছাত্র অনিক হাসান জয় সোনাতলা গ্রামে মামার বাড়িতে থেকে লেখাপড়া করছে। সে এ বছর এইচএসসি পরীক্ষা দিচ্ছে। তার কাছে কম্পিউটার আছে। সেই সঙ্গে মোবাইল মেরামত করতে পারে অনিক। ফলে একই গ্রামের দশম শ্রেণির এক ছাত্রী অনিকের কাছে একদিন মোবাইল মেরামত করে নতুন গান লোড করে নিয়ে যায়। মঙ্গলবার দুপুরে মোবাইলে নতুন গান লোড করে দেয়ার কথা বলে ওই ছাত্রীকে বাড়িতে ডেকে নেয় অনিক। পরে সেখানে স্কুলছাত্রীকে ধ’র্ষণ করে অনিক।

পরিদর্শক (ত’দন্ত) এসএম মঈনুদ্দিন আরও বলেন, ধ’র্ষণের ঘটনা আপস-মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয় স্থানীয় প্রভাবশালীরা। বুধবার দুপরে স্কুলছাত্রী তার মাকে সঙ্গে নিয়ে আমিনপুর থানায় এসে ঘটনাটি জানায়। এরপর অ’ভিযান চালিয়ে অনিক হাসান জয়কে গ্রে’ফতার করে পু’লিশ। এ ঘটনায় বুধবার রাতেই ওই ছাত্রীর মা বা’দী হয়ে অনিকের বি’রুদ্ধে ধ’র্ষণ মা’মলা করেছেন। বৃহস্পতিবার ধ’র্ষণের শি’কার ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়। পাশাপাশি ধ’র্ষক অনিককে আ’দালতে সোপর্দ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here