অক্ষয় কুমারের সাংখ্যিক বয়স ৫২। এই সংখ্যা যতই বড় হচ্ছে, ততই যেন তরুণ হচ্ছেন তিনি। অন্তত বক্স অফিসে তাঁর ছবির আয় আর ছবিপ্রতি পারিশ্রমিক সেই দিকেই ইঙ্গিত দিচ্ছে। ফিল্মফেয়ারের এক প্রতিবেদন অনুসারে এবার ‘জিরো’খ্যাত আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবির জন্য তিনি নাকি ১২০ কোটি রুপি পারিশ্রমিক হাঁকিয়েছেন!

ভারতের এক জনপ্রিয় দৈনিকের বরাত দিয়ে ওই প্রতিবেদনে বলা হয়েছে, এক সূত্র জানায়, ‘অক্ষয় কুমার তাঁর পারিশ্রমিক বাড়াবেন, এটাই স্বাভাবিক। দর্শকদের মুখে মুখে তাঁর নাম। অ্যা’কশন, কমেডি, পারিবারিক, হরর, ঐতিহাসিক, সামাজিক সব ধরনের ছবিতে অক্ষয় কুমারের সফলতা ঈর্ষণীয়। কেবল বড় পর্দার জন্যই নয়, ডিজিটাল প্ল্যাটফর্মে তাঁর কদর আছে। তাই অক্ষয় আর তাঁর দল মনে করে, ছবিপ্রতি অন্তত ১০০ কোটি রুপি পারিশ্রমিক তাঁর প্রাপ্য। কারণ ওই ছবি যে শত শত কোটি কামাই করে তার মূল কৃতিত্ব অক্ষয় কুমারের।’

আনন্দ আল রাই পরিচালিত ছবিটির নাম চূড়ান্ত না হলেও শোনা যাচ্ছে ছবিটিতে আরও অভিনয় করবেন দক্ষিণি তারকা ধানুশ ও ‘কেদারনাথ’খ্যাত সারা আলী খান। এমনকি সাইফ আলী খানকে নেওয়া হতে পারে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

অক্ষয় কুমারের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘গুড নিউজ’। ২৭ ডিসেম্বর মুক্তির পর ৬০ কোটি খরচ করে বানানো ছবিটি ইতিমধ্যে বক্স অফিসে তুলে এনেছে ৩১৩ কোটি রুপি। ২০১৯ সালে তাঁর আরও তিনটি ছবি মুক্তি পেয়েছ। ‘হাউসফুল ফোর’, ‘মিশন মঙ্গল’ ও ‘কেসারি’র আয় যথাক্রমে ২৮০, ২৯০ ও ২০৭ কোটি রুপি। সব মিলিয়ে ২০১৯ সালে এই তারকার ছবি এখন পর্যন্ত আয় করেছে ১ হাজার ৯০ কোটি রুপি। এই সংখ্যা বলিউডের ইতিহাসে রেকর্ড সৃষ্টি করেছে।

২০২০ সালে অক্ষয় কুমার অভিনীত ৪টি ছবি মুক্তির বি’ষয়ে নিশ্চিত হয়েছে। ২৭ মার্চ মুক্তি পাবে রোহিত শেঠি পরিচালিত পু’লিশি অ’ভিযানের গল্প ‘সূর্যবংশী’। ঈদে মুক্তি পাবে হরর কমেডি ‘লক্ষ্মী বোম’। ১৩ নভেম্বর সাবেক বিশ্বসুন্দরী মানুষি ছিল্লারকে সঙ্গী করে পর্দায় হাজির হবেন ‘পৃথ্বীরাজ’রূপে। এই ছবির জন্য বানানো হবে ৩৫টি সেট। আর বছরের শেষে ২৫ ডিসেম্বর মুক্তি পাবে ‘বচ্চন পাণ্ডে’। প্রতিটি ছবিই বড় বাজেটের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here